শিরোনাম :
বগুড়া আদমদীঘিতে প্রকৃত মুক্তিযোদ্ধাদের ভুয়া বলে তালিকা থেকে বাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ফরিদপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত  ফরিদপুর  প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ  শুরু হচ্ছে আগামীকাল সাতক্ষীরায় খাদ্য গুদামে ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন ফরিদপুরের মধুখালীতে  সড়ক দুর্ঘটনায় এক জন নিহত এন,এস,আই, এ চাকরির নামে প্রতারণা, গ্রেফতার ছয় নেত্রকোণায় ৪৯ শিক্ষার্থীর মধ্যে ৪৮ জনই পেলেন জিপিএ-৫ সিনেস ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ফরিদপুরে ১২ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার সাভার ক্লাবের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
কেন্দুয়ায় অবৈধভাবে নিরিহ পরিবারের জ্বমি দখলের পায়তারা

কেন্দুয়ায় অবৈধভাবে নিরিহ পরিবারের জ্বমি দখলের পায়তারা

বিশেষ প্রতিবেদক: নেত্রকোনা জেলার কেন্দুয়া থানাধীন পাই মাসকা এলাকায় এক নিরিহ পরিবারের জ্বমি অবৈধভাবে দখলের পায়তারার অভিযোগ উঠেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানাধীন পাই মাসকা মৌজাধীন ৯৭ নং খতিয়ানের দাগ নং সিএস ৪৪, বিআরএস ২০/২১ এর দাগে ৪০ শতাংশ কৃষি জমি স্থানীয় গৌরাঙ্গ পাল (৬৪), পিতা- মৃত সতিষ পাল গং পৈত্রিক ওয়ারিশ ও ক্রয় সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘবছর যাবত ভোগদখল করে কৃষি চাষাবাদ করে আসছেন। অতপর গত বেশ কিছুদিন একই এলাকার একটি কুচক্রি মহল এই জমিটি দখলের পায়তারা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১৮ আগষ্ট ২০২২ ইং সকাল অনুমান ১০.০০টার সময় গৌরাঙ্গ পাল (৬৪), পিতা- মৃত সতিষ পাল গংএর সদস্য গণ উক্ত ভূমিতে ধান রোপন করতে গেলে কুচক্রি গং এর সদস্য বিবাদী ০১। মিন্টু পাল (২৮), ০২। পল্টু পাল (৩২) উভয় পিতা মৃত পরিতোষ পাল, সাং- পাই মাসকা, ০৩। শিপ্রা রাণী পাল ওরফে আসমা বেগম (৬০), পিতা- মৃত আঃ জলিল, সর্ব সাং- পাই মাসকা, ইউপি- সান্দিকোনা, থানা- কেন্দুয়া, জেলা- নেত্রকোনা। ব্যক্তিগন চাঁষাবাদ কাজে বাধাদান করে। অতপর বাদীসহ আশপাশের লোকজন প্রতিবাদ করলে বিবাদীগণ গৌরাঙ্গ পালসহ তার পরিবারকে অকথ্য নোংরা ভাষায় গালাগলি করে এবং উক্ত জমিথেকে উচ্ছেদ ও হত্যার হুমকী দিয়ে চলে যায়। উক্ত ঘটনার পর থেকে গৌরাঙ্গ পাল চরম ভয় ও নিরাত্তাহীনতার মধ্যে আছেন বলে জানান গৌরাঙ্গ পালের পরিবার। এই বিষয়ে গৌরাঙ্গ পাল জীবনের নিরপত্তা চেয়ে স্থানীয় আইন শৃংখলা বাহীনিসহ দ্বারে দ্বারে ঘুরেও আশানুরূপ প্রতিকার পাচ্ছেননা বলে জানান গৌরাঙ্গ পালের পরিবার। খবর-বার্তা সংস্থা সিএনএ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত